Connect with us

ফুটবল

বসুন্ধরা কিংস জয়ের স্বাদ পেল আবাহনী লিমিটেড এর বিপক্ষে

বসুন্ধরা কিংস জয় পেল আবাহনী লিমিটেডের বিপক্ষে

বসুন্ধরা কিংস গতকালের ম্যাচে ১-০ গোলে হারিয়েছে আবাহনী লিমিটেড কে। আর এই জয়ে বসুন্ধরা কিংস ১৪ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তেবিলের শীর্ষে রয়েছে।

গতকালের ম্যাচটি ছিল দুই দলের মধ্যে শীর্ষে থাকার লড়াই। লড়াই হয়েছে দুই দলের মধ্যে বেশ জমকালো। মাঠে দুই দলের মধ্যে কেউ থেকে কেউ কম যায় নি। ম্যাচে প্রত্যেকেই আক্রমণ পাল্টা আক্রমনে ব্যস্ত ছিল।

ম্যাচের প্রথমার্ধের প্রথম থেকেই আবাহনী লিমিটেড বসুন্ধরা কিংস এর বিপক্ষে চাপ সৃষ্টি করতে থাকে। কিন্তু ম্যাচের ৩৮ মিনিটের দিকে ফ্রি কিক এর সুযোগ পায় বসুন্ধরা কিংস। আর এই সযগ হাত ছাড়া করনি বসুন্ধরা কিংস এর মিডফিল্ডার বখতিয়ার দুশবেকভ। প্রথমার্ধের ৩৯ মিনিটের মাথায় তার নেয়া ফ্রি কিকটি জালে জড়াতে ভুল করেননি। আর এই গোলেই বসুন্ধরা কিংস ১-০ গোলে এগিয়ে যায় আবাহনী লিমিটেড এর বিপক্ষ।

প্রথমার্ধে গোল হজম করার পর, দ্বিতীয়ার্ধে আবাহনী লিমিটেড সমতায় ফিরার জন্য মরিয়া হয়ে ওঠে। ম্যাচে দ্বিতীয়ার্ধের প্রথম থেকেই আবাহনী লিমিটেড বল নিজেদের মধ্যে নিয়ন্ত্রনে রাখে গোল পরিষদের জন্য। কয়েকবার আবাহনী গোল করার জন্য ভালো সুযোগ পেয়েছিল। কিন্তু তারা তা কাজে লাগাতে পারে নি। শেষে বসুন্ধরা কিংসের কাছে আবাহনী লিমিটেডকে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়।

এদিকে আজকের ম্যাচে জয় মিলিয়ে পয়েন্ট টেবিলে ১৪ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস। তার টিক নিচেই রয়েছে সমান ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে থাকা আবাহনী লিমিটেড। আবাহনী লিমিটেডের সাথে ৭ পয়েন্ট এর ব্যবধান রয়েছে বসুন্ধরা কিংস এর।

লিগে এখনো প্রতিটি দলের ১০টি ম্যাচ বাকি করে বাকি রয়েছে। আর এই ১০টি ম্যাচে অনেক কিছু ঘঠতে পারে। পয়েন্ট টেবিলে পরিবর্তন আস্তে পারে। তবে এবারের আসরের বসুন্ধরা কিংস এর খেলোয়াড়রা রয়েছেন অনেক ফর্মে। যার ফলে লিগে আবাহনী লিমিটেড থেকে বসুন্ধরা কিংস এর চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা অনেক বেশি রয়েছে।

আরও সংবাদ: খেলার পাতা
বিষয়: ফুটবল, বাংলাদেশ ফুটবল, আবাহনী লিমিটেড, বসুন্ধরা কিংস

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর