Connect with us

ক্রিকেট

দ্বিতীয় কোয়ালিফায়ারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

দ্বিতীয় কোয়ালিফায়ারে উঠে গেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

ঢাকা প্লাটুনকে ৭ উইকেটে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে উঠে গেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্রথম দিকে খারাপ খেললে ও শেষ পর্যন্ত জিতেই যায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ।

আজ যেন খেলায় মনই ছিলনা ঢাকা প্লাটুনের। বঙ্গবন্ধু বিপিএলের সবচেয়ে শক্তিশালী দল ঢাকা থেকে এমন খেলা আশা করেনি কেও। আজ হারলে বিদায় নিতে হবে বিপিল থেকে এতা জেনেও কেমন যেন অন্যমনস্ক ছিলেন খেলোয়াড়রা ।

২০ রান এর উপরে কেউই রান তুলতে পারছিল না। এক প্রান্তে মুমিনুল তিকে থাকলেও অন্য প্রান্তে দাড়াতে পারেনি কেউই। দল যখন ১৫ রান করে তখনি বিদায় নেন তামিম, এই ১৫ রানের মাঝে তিনি করেন মাত্র ৩ রান।তামিমের পর আসা এনামুল হক ও লুইস রিস ৭ বলে ০ রান করেই মাঠ থেকে বিদায় নেন । শেষ পর্যন্ত ৩১ বলে ৩১ রান করা মুমিনুলেরও বিদায় ঘণ্টি বাজে ।

শাদাব খান ও থিসারা দলকে টেনে নিয়ে যান এক শ এর কোঠায় । অবশেষে ঢাকা প্লাটুন মাত্র ১৪৫ রানের লক্ষ্য ছুড়ে দেয় চট্টগ্রামের দিকে ।
এদিকে হাতে ১৪ টি সিলাই নিয়ে বল করতে নামেন ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি। মাশরাফির বোলিং অনেকটা দমিয়েই রেখেছিল ক্রিস

গেইলকে। প্রথম ৫ বলে তিনি কোন রান করতে না পারায় শেষমেশ জায়গা বদল করেন তিনি কিন্তু তাও কোন সুবিধা করে উঠতে পারেননি তিনি। তবে গেইলের এই অপূর্ণতাকে কিছুতা কমিয়ে আনার চেষ্টা করছিলেন জিয়াউর রহমান। ১২ বলে ২ টি ছক্কা ও ৩ টি চারে মোট ২৫ রান করেন জিয়া ।

অতঃপর ইমরুল ৯১ এবং মাহমুদউল্লাহ ১৪ বলে ৪ ছক্কা সহ ৩৪ রান করেন । ১৪ বল হাতে রেখেই খেলা শেষ করে দেয় চট্টগ্রাম।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ক্রিকেট - এর আরও খবর