Connect with us

ক্রিকেট

‘এখনি অবসর নিয়ে ভাবছিনা’ – মাশরাফি

মাশরাফি বিন মুর্তজা

মাশরাফি বিন মুর্তজার অবসর নিয়ে ভক্তদের মনে প্রশ্ন অনেক দিনের, তিনি কি বাংলাদেশের হয়ে খেলবেন ! তিনি কি জাতীয় দলের হয়ে খেলবেন! তাকে কি মাঠে আবারও দেখা যাবে ! এমন নানা প্রশ্ন ভক্তদের মনে।

রাজনীতিতে নাম লেখানোর পরই মাশরাফির বিশ্বকাপ বিষয়ক এক মন্তব্যে তিনি বলে বিশ্বকাপের পর কি হবে জানিনা ,আর তার এমন মন্তব্যে সবার মনে সন্দেহ জাগিয়ে তুলেছিল যে বিশ্বকাপের পরেই হয়তো আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন মাশরাফি।

পরবর্তীতে আরও কিছু উড়ু খবর কানে আসে যেমন, দেশের মাতিতে অবসর নিবেন তিনি, এমনকি ওয়ান ডে তে বিদায় দেওয়া হবে এই অধিনায়কে এমন গুঞ্জন ও উঠে ।কিন্তু শেষ পর্যন্ত এর কোনটাই সত্য হয়নি, খেলার মাঠেই থেকে গেছেন মাশরাফি ।

অবশেষে এই অবসর নিয়ে অবশেষে মুখ খুললেন মাশরাফি। বাংলাদেশের এই ওয়ানডে অধিনায়ক আজ বিকেলে ঢাকা-রংপুরের ম্যাচ শেষে অবসর নিয়ে জানিয়েছেন নিজের ভাবনা ।

তিনি বলেন সবাই আমাকে ইতোমধ্যে অবসরে পাঠিয়েই দিয়েছেন, আমিই শুধু এখনও খেলে যাচ্ছি। খেলাটা আমি উপভোগ করি। তাই আপাদত আমার দিক থেকে অবসরে যাওয়ার কোন ইচ্ছা নেই। তবে ক্রিকেট বোর্ড যদি এ ব্যাপারে সিদ্ধান্ত নেয় তখন ব্যাপারটা ভেবে দেখবো।

আর শুধু জাতীয় দলে খেলতে পারলেই যে আপনি খেলোয়ার ব্যাপারটা এমন না। আমি যখন প্রথম খেলা শুরু করি তখন ভাবিনি আমি জাতীয় দলে খেলব। এই খেলার প্রতি ভালবাসা থেকেই আমার খেলার এই যাত্রা শুরু। এখন বিপিএল খেলছি,তা উপভোগ করছি, সামনে ঢাকা প্রিমিয়ার লিগ ও খেলব।

দিন শেষে যেখানেই যা কিছু করিনা কেন আমি একজন খেলোয়াড়, তাই আমার কাছে ক্রিকেটই সব। তাই ক্রিকেট এখনো মন দিয়ে খেলছি, বাদ বাকি নির্বাচকদের ব্যাপার, বোর্ডের সিদ্ধান্ত।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ক্রিকেট - এর আরও খবর