Connect with us

ক্রিকেট

পাকিস্তান যেতে আপত্তি নেই – মাশরাফি

পাকিস্তানে খেলতে যেতেন মাশরাফি

সময় যত যচ্ছে বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে উৎকণ্ঠা ততোই বেড়ে চলেছে মানুষের মনে, একেক জনের একেক মতামত, কেও যেতে ইচ্ছুক কেও আবার নয়। এ ব্যাপার নিয়ে আলোচনা যেন থামছেই না ।

তেমনি এবার নিজের মতামত প্রকাশ করলেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা , তিনি বলেন টেস্ট আর টি-টোয়েন্টি খেললে অবশ্যই তিনি পাকিস্তান সফরে যেতে রাজী হতেন।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টির জন্য পাকিস্তান যাওয়ার কথা থাকলেও সেখানে থাকছেনা কোন ওয়ান ডে। তাই এই সফর নিয়ে কোন চিন্তা নেই এই অধিনায়কের, ২০০৯ সালে টেস্ট ও ২০১৭ সালে টি-টোয়েন্টি থেকে বিদায় নেন ওয়ান ডের এই অধিনায়ক।

তারপরও তার কাছে জানতে চাওয়া হয় যদি তিনি টেস্ট আর টি-টোয়েন্টি খেলতেন তবে এই সফর সম্পর্কে উনার মতামত কি হত !

আর এমনি এক প্রশ্নের জবাবে তিনি বলেন ,’সত্যিই যদি জানতে চান তাহলে আমি বলবো হওক টেস্ট কিংবা টি-টোয়েন্টি আমার আপত্তি নেই পাকিস্তান যেতে। অবশ্যই পরিবারের সিদ্ধান্তে যদিও অনেক কিছু নির্ভর করে, জানি না পরিবারের সাথে আলাপ-আলোচনা করার পর কি বলতো এ নিয়ে। তবে যারা যেতে চাচ্ছেনা তাদের আমি ভুল করছে এমন বলবনা । যাওয়া না যাওয়া একান্তই একজন খেলোয়ারের ব্যক্তিগত ব্যাপার।অবশ্যই জীবন থেকে খেলা বড় না । সবারই ব্যক্তিগত সিদ্বান্ত রয়েছে আর সে ব্যাপারে কোনো বাধ্যবাধকতা নেই। তাই যে যা সিদ্বান্ত নিচ্ছে, তারা প্রত্যেকেই নিজেদের জায়গা ঠিক আছে।’

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ক্রিকেট - এর আরও খবর