Connect with us

ফুটবল

পরাজয় দিয়ে কোপা আমেরিকা যাত্রা শুরু করলো আর্জেন্টিনা

ম্যাচ শেষে লিওনেল মেসি

চলতি মাসের প্রথম থেকে লিওনেল মেসি বার্সেলোনা থেকে জাতীয় দলে যোগদান করেছিলেন কোপা আমেরিকা আসরের জন্য। কিন্তু সেই কোপা আমেরিকার প্রথম ম্যাচ যে হার দিয়ে যাত্রা শুরু করবে, তা কে জানতো!

ম্যাচের প্রথম থেকে আর্জেন্টিনা কয়েকটি গোলের সুযোগ পেলেও এলো মেলো খেলার জন্য তা হাত ছাড়া হইয়ে যায় তাদের। কিন্তু অপর দিকে ম্যাচের প্রথম থেকে অনেকটাই নিয়ন্ত্রনে খেলছিল কলম্বিয়া। আক্রমন পাল্টা আক্রমনে দেখা যায় দুই দলকে ম্যাচের প্রথম থেকে। ম্যাচের প্রথমার্ধ দুই দল শেষ করে গোল শুন্য নিয়ে।

প্রথমার্ধে কোন দল গোলের দেখা না পেলেও দ্বিতীয়ার্ধের ৭১ মিনিটে প্রথম গোলের দেখা পায় কলম্বিয়া। পরে ৮৬ মিনিটে দ্বিতীয় গোলের বিনিময়ে কলম্বিয়া ২-০ তে এগিয়ে আর্জেন্টিনা থেকে। ম্যাচের প্রথম থেকে কোন গোল করতে না পারায়, শেষে আর্জেন্টিনা দল ২-০ তে কোপা আমেরিকার প্রথম ম্যাচ হারে কলম্বিয়ার কাছে।

কলম্বিয়ার সাথে ২-০ গোলে হারার পর আর্জেন্টিনা দলের অধিনায়ক লিওনেল মেসি বলেন “ আমরা এভাবে কোপা আমেরিকার যাত্রা শুরু করতে চাইনি। এখন প্রথম ম্যাচের কথা চিন্তা না করে আগামি ম্যাচ গুল কিভাবে ভালো করা যায় সেটি নিয়ে দলকে ভাবতে হবে”।

আগামি বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল ৬ ঘটিকায় ‘বি’ গ্রুপে কোপা আমেরিকা আসরের দ্বিতীয় ম্যাচে আর্জেন্টিনা মুখামুখি হবে প্যারাগুয়ের।

আরও সংবাদ: খেলার পাতা

1 মন্তব্য

1 Comment

  1. Md.Mahbubur Rahman

    ২২ জুন, ২০১৯ at ১২:৫১

    প্রিয় আর্জেন্টিনার ও মেসির জাদুতে সামনের ম্যাচ গুলো ভালো হবে সেই প্রত্যাশাই করি।।
    সেই সাথে খেলার পাতা নিউজ টিম কে ধন্যবাদ,
    এরকম খেলার একটি নিউজ পোর্টাল নিয়ে আসার জন্য।।
    সবার জন্যে শুভকামনা।।

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর