Connect with us

ফুটবল

স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাটলেটিকো

বার্সেলোনাকে ম্যাচে হারিয়ে ফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদ

ভক্তদের হৃদয়ের আক্ষেপটি রয়েই গেল শেষমেশস। দ্বিতীয় সেমিফাইনালে বার্সেলোনা জিতলে ফাইনালে একটি সুপার ক্লাসিকো দেখার সুযোগ পেত ভক্তরা। কিন্তু তা আর হয়ে উঠলনা ,স্প্যানিশ সুপার কাপের দ্বিতীয় সেমিফাইনালে কাল অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে ৩-২ গোলে হেরে যায় বার্সেলোনা । এতেই ফাইনালে সুপার ক্লাসিকো দেখার সুযোগ হাতছাড়া হয়ে যায় ভক্তদের। তাই এখন ১২ জানুয়ারি রাতে সুপার ক্লাসিকো নয়, দেখা যাবে মাদ্রিদ ডার্বি।

গতকাল বৃহস্পতিবার রাতে , সৌদি আরবের কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে ,স্প্যানিশ সুপার কাপের দ্বিতীয় সেমি-ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম থেকে ভালই খেলছিল বার্সেলোনা, ২২ মিনিটে প্রথম সুযোগও পায় তারা।কিন্তু মেসির নেওয়া সেই শট আটকে দেয় অ্যাটলেটিকো মাদ্রিদ।

ম্যাচের প্রথমার্ধে ৭৫ ভাগ বল পায়ে রাখলেও গোল করতে পারেনি বার্সা।এদিকে কোকের গোলে এগিয়ে যায় অ্যাথলেটিকো , মেসি বোধয় তাদের এই এগিয়ে যাওয়া সহ্য করতে পারেননি তাইতো ৫১ মিনিটে গোল করে তিনি সমতায় ফেরান দলকে।তার পর থেকে অ্যাটলেটিকো মাদ্রিদকে একের পর এক আক্রমণ করে বার্সা, ম্যাচের ৬২ মিনিটে গ্রিজম্যানের গোল তারই ফল।

কিন্তু ম্যাচের ৮১ থেকে ৮৬, মিনিটেই হার নিশ্চিত হয়ে পরে বার্সার। এ সময়ে আলভারো মোরাতা ও অ্যাঞ্জেল কোরেয়া দুটি গোল করে অ্যাটলেটিকো এর জয় নিশ্চিত করেন।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর