Connect with us

ফুটবল

আজ ভারতের মুখোমুখি বাংলাদেশের মেয়েরা

আজ মেয়েদের সাফ ফুটবলে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-ভারত মহিলা দলের সেমিফাইনাল। নেপালের সাথে ম্যচটি ভুলে আবার নতুন করে শুরু করতে চায় বাংলাদেশ টিম।

২০১০ সালের সাফের আসরে সবগুলোতে চ্যাম্পিয়ন দলের নাম হল ভারত। ২১ টি ম্যাচের ২০ টি জয় ১ টি ড্র, সেই ড্র ছিল বাংলাদেশের বিপক্ষেই। ভারতের মাটিতে করা সেই একটি মুহূর্ত নিয়েই আশাবাদী বাংলাদেশ দল। রাত পোহালেই শুরু হবে বহু প্রত্যাশিত এই ম্যাচ।

নেপালের বিরুদ্ধে ৩-১ গোলে বিদ্ধস্থ হবার পর সবার আঙ্গুল এখন টিমের ডিফেন্সের বিপক্ষে। কিন্তু তবুও আশা করছেন ডিফেন্ডাররা, এইবার সেই ভুল আর হবে না। ভাল এইটি ম্যাচ খেলার প্রত্যাশায় আছে তারা।হয়তো নেপালের সাথে ম্যাচে যেই ভুলগুলো দেখা গেল, আগামীকালের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে তা দেখা না গেলে ভাল কোন ফলাফলই পাবে বাংলাদেশের মেয়েরা।

বাংলাদেশের স্কোয়াডে এখন খুশির খবর হল তাদের ফরোয়ার্ড কৃষ্ণা ইনঞ্জুরি থেকে দলে ফিরেছেন ঠিক সেমিফাইনালের আগেই। কোচও চাচ্ছেন এই ম্যাচটিতে ভারতের বিপক্ষে তিন ম্যাচ খেলা এই ফরোয়ার্ডকে রাখার। অভিজ্ঞতাও অনেক সময় ম্যাচের ভাগ্য পরিবর্তন করে দিতে পারে।

২০১৬-১৭ সাফ ফুটবলের ফাইনালে ৩-১ এ পরাজিত হয় বাংলাদেশ টিম। এইবার হয়তো ফাইনাল না জেতার সেই ক্ষত তুলে দিতে চায় ভারতের মনে। কৌশল মত খেলতে পারলে সাফের সেই আরাধ্য জয়টি পেয়ে যেতে পারে মেয়েদের এই দলটি।

 

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর