Connect with us

ফুটবল

কাল রিয়াল মাদ্রিদের মুখোমুখি আতলেটিকো মাদ্রিদ

আগামিকাল রিয়াল মাদ্রিদের মুখোমুখি হচ্ছে নগর প্রতিদ্বন্দ্বী আতলেটিকো মাদ্রিদ

স্প্যানিশ সুপার কাপের ফাইনালে আগামিকাল রিয়াল মাদ্রিদের মুখোমুখি হচ্ছে নগর প্রতিদ্বন্দ্বী আতলেটিকো মাদ্রিদ।

সৌদি আরবে অনুষ্ঠিত স্প্যানিশ সুপার কাপের ফাইনালে এল ক্লাসিকো দেখার ইচ্ছা থাকলেও সেটা আর দেখা হয়ে উঠলো না দর্শকদের। তবে এল ক্লাসিকোর পরিবর্তে মাদ্রিদ ডার্বির স্বাদ নিতে পারবেন কাল তারা।

গতকাল ম্যাচে বার্সেলোনা আতলেটিকো মাদ্রিদের কাছে হেরে যাওয়ায় এল ক্লাসিকো দেখার একটা বড় সুযোগ হাত ছাড়া হয়ে যায় দর্শকদের। অথচ দর্শক ধরেই নিয়েছিল এবার রিয়াল ও বার্সার খেলা দেখা যাবে ফাইনালে।

এমনকি স্প্যানিশ ফুটবল ফেডারেশন ,স্পেনের সবচেয়ে জনপ্রিয় দুটি দল যাতে টুর্নামেন্টে খেলতে পারে সে কারণে ফরম্যাটেও পরিবর্তন এনে চার দলের সমন্বয়ে চূড়ান্ত পর্ব আয়োজনের সিদ্ধান্ত নেয়। আর ঐতিহ্যগত এই ভেন্যু ও ফরম্যাট পরিবর্তনের ফলে দারুনভাবে সমালোচনাম মুখে পড়তে হয়েছে স্প্যানিশ ফুটবল ফেডারেশনকে।

অন্যদিকে জানা যায় বার্সার এই পরাজয়ে কোচ আর্নেস্টো ভালভার্দের উপর নতুন করে চাপ সৃষ্টি হয়েছে ইতোমধ্যেই স্প্যানিশ বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে আর্নেস্টো ভালভার্দকে অপসারণ করে নতুন কোচ হিসেবে সাবেক মিডফিল্ডার জাভি হার্নান্দেজকে চাচ্ছে ক্লাবটি।এ ব্যাপারে জানতে চাইলে ভালভার্দে বলেন, ‘পরাজিত হলে সবসময়ই একটি অনিশ্চয়তা দেখা দেয়া।’

এখন দেখার পালা মাদ্রিদ ডার্বি কতটা জমে উঠে ফাইনালে।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর