Connect with us

ফুটবল

দলের দায়িত্ব পেলেন আলভেস

কোপা আমেরিকায় ব্রাজিলের অধিনায়ক আলভেজ

নেইমার নন এবারের কোপা আমেরিকার ব্রাজিল দলের অধিনায়ক আলভেজ।

কোপা আমেরিকার জন্য ইতিমধ্যে দল ঘোষণা করে দিয়েছে। বাকি ছিল শুধু ব্রাজিল দলের ক্যাপ্টেন এর নাম ঘোষণা করার। সেই অপেক্ষার অবসান ঘটালেন ব্রাজিল দলের কোচ তিতে। এবারের কোপা আমেরিকা আসরের দলের ক্যাপ্টেন এর দায়িত্ব দিলে ৩৬ বছর বয়সী আলভেস কে।

আলভেসের নাম ঘোষণা করার পূর্বে নেইমারের নাম ঘোষণা করা হবে এমন গুঞ্জন শুনা যায় তখন। কিন্তু সেই গুঞ্জনের অবসান ঘটালেন ব্রাজিলের কোচ তিতে। তিনি এবারের কোপা আমেরিকা আসরের জন্য আস্তা রাখলেন আলভেস এর উপর।

তিতে যেন নেইমার এর উওপ্র আস্তা রাখতে পারেন না। এছাড়া বর্তমান সময়ে নেইমার মাঠের বাইরে বিভিন্ন বিতর্কে জড়িয়ে পড়েছেন। যার জন্য তিতের আস্তা হারালেন নেইমার।

গেল বিশ্বকাপ আসরে টিক একই ঘটনা ঘটে নেইমার এর ওপর। আসরে ব্রাজিলিয়ান ভক্তরা মনে করেছিল দলের অধিনায়কের দায়িত্ব দেওয়া হবে নেইমার কে। কিন্তু তা আর হয় নি বিশ্বকাপে একেক ম্যাচে একেক জন কে অধিনায়ক এর দায়িত্ব দেওয়া হয়। কিন্তু এবার হোল টিক তার বিপরিত। দলের কোচ তিতে কোপা আমেরিকা আসরের সম্পূর্ণ ম্যাচে অধিনায়ক এর দায়িত্ব দিয়ে বসেন আলভেস কে। অথচ আলভেসে কোপা আমেরিকা স্কোয়াডে নাম থাকা নিয়ে অনেকটা সংশয় হয়। কিন্তু তাকে এবারে কোপা আমেরিকা আসরের অধিনায়ক দেওয়া নিয়ে অনেক কে আশ্চর্য করেছে।

তাই ৩৬ বছর বয়সি আলভেস এবার কোপা আমেরিকা আসরে অধিনায়কের দায়িত্ব পালন করবেন ব্রাজিল দলের। এখন শুধু এটাই দেখার বিষয় আলভেস কি ব্রজিলিয়ান কোচ তিতের ভরসা রাখতে পারবেন কোপা আমেরিকায়। তার হাত ধরে কি দল ভালো কিছু অর্জন করতে পারবে এটাই দেখার বিষয়।

আরও সংবাদ: খেলার পাতা

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর