Connect with us

ফুটবল

প্রিমিয়ার লীগের শীর্ষে ম্যানচেস্টার সিটি

mancity

ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের ছোঁয়াছুঁয়ি খেলা চলছেই। আজ পয়েন্ট টেবিলের ও উপরে তো কাল অন্যজন। কিন্তু আজকের জন্য হয়ত কেইনদের জয় চাইবেন স্বয়ং পেপ গার্দিওলা পর্যন্ত। তাহলেই শীর্ষস্থানটা একটু সুরক্ষিত থাকবে তাদের কিছুদিনের জন্য।

ফুলহামকে ১-০ গোলে হারিয়ে পুনরায় পয়েন্ট টেবিলের শীর্ষে সিটি। লিভারপুল-এর সাথে পয়েন্ট ব্যাবধান মাত্র ১। আজ আবার লিভারপুল বনাম টটেনহাম, খেলা অ্যানফিল্ডে। লিভারপুল জিততে না পারলে শীর্ষস্থান সিটির, তাই স্পারদের পক্ষে আছেন আজ সিটি।

ফুলহামের হোমেই খেলা ছিল ম্যানচেস্টার সিটির। গার্দিওলার মতে তাদের প্রথম ২০ মিনিটই ছিল পুরো মৌসুমের সেরা সময়। তিনি আরো বলেন, তারা আরো কয়েকটি গোলের দেখা পেতে পারতেন। ম্যাচটা বেশ কৌশলে খেলেছেন। যার ফলে ৩ পয়েন্ট নিয়েই ফিরেছেন তারা।

ম্যাচের ৫ মিনিটেই গোল করে বের্নাদ সিলভা। পরে ২৭ মিনিটে আবারো আঘাত হানে সের্হিও আগুয়েরো। সিটি জেতে ২-০ গোলের ব্যাবধানে। এই জয়ের ফলে ৩১ ম্যাচে ৭৭ পয়েন্ট অর্জন করে সিটি। সর্বোচ্চ গোলস্কোরারের দিক দিয়েও টপে চলে যান আগুয়েরো। মোট গোল ১৯টি। ১৭ গোল নিয়েই পরের অবস্থানে আছেন তিনজন, আর্সেনালের অবামেয়াং, লিভারপুলের মো সালাহ ও সাদিও মানে।

 

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর