Connect with us

ফুটবল

মাঠে দেখা যাবে আজ রোনালদো, মেসি, এমবাপ্পে এবং কেইনকে

শুরু হয়ে গিয়েছে ইউরো ২০২০ এর বাছাইপর্ব। জাতীয় দলের জার্সি গায়ে ইউরো এর বাছাইয়ের জন্য মোকাবেলা করবেন আজ বিশ্বকাপ জয়ী দলের কিলিয়ান এম্বাপ্পে, গতবারের ইউরো জয়ী ক্রিশ্চিয়ানো রোনালদো এবং বিশ্বকাপের সর্বোচ্চগোল দাতা হ্যারি কেইন। সবাই নিজনিজ দলের পক্ষে মাঠে নামছে আজ। সাথে ভেনেজুয়েলার সাথে প্রীতি ম্যচে দেখা যাবে আরেক তারকা মেসিকেও। তিনিও আজ আর্জেন্টিনার হয়ে খেলবেন এই ম্যাচে।

 

বাংলাদেশ সময় আজ রাত ২টাতে খেলবেন আর্জেন্টিনার মেসি। বিশ্বকাপের পর আজকেই প্রথম নামছেন তিনি, আর্জেন্টিনার জার্সি গায়ে। অনেকটা রাগ করেই দল থেকে নির্বাসনে যাওয়ার পর ফিরে এসেছেন তিনি। খেলবেন আজকে। এই ম্যাচ নিয়ে তাই ভক্তদের আকাঙ্খা কম নয়।

 

এইদিকে ইউরো এর মিশন শুরু করেছে ফ্রান্স, পর্তুগাল ও ইংল্যান্ড সহ ইউরোপের আরো কয়েকটি দল। ইংল্যান্ড তাদের ম্যাচ শুরু করছে চেক প্রজাতন্ত্রের বিপক্ষে খেলে। সেই সাথে রোনালদোর পর্তুগাল খেলবে ইউক্রেনের বিপক্ষে এবং ফ্রান্স মলদোভার বিপক্ষে। বিশ্বকাপের পর এইবারই প্রথম সিআরসেভেন খেলবেন পর্তুগালের হয়ে। নিজের ব্যাক্তিগত বিভিন্ন ঝামেলার পর আবার ফিরে আসছেন তিনি জাতীয় দলের হয়ে মাতাতে ভক্তদের। এই গোলমেশিন কিছুদিন আগেই চমৎকার হ্যাট্রিকের সাথে উয়েফার পরের রাউন্ডে তুলেছেন বর্তমান ক্লাব জুভেন্টাসকে একা হাতে। তাকে আটকানোর জন্য অবশ্যই বিশেষ কোন পন্থা অবলম্বন করবে ইউক্রেন।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর