Connect with us

ফুটবল

মেসির জাদুতে বার্সার জয়

messi

ম্যাচের শুরু থেকেই বার্সালোনা চাপে রাখে এস্পানিওলকে। সাথে একের পর এক আক্রমন। বল দখলেও এগিয়ে ছিলেন তারা। কিন্তু এত কষ্টের পরেও গোলের দেখা পাচ্ছিল না বার্সালোনা। অবশেষে দ্বিতীয় অর্ধে মেসির অসাধারণ পারফর্মেন্সে ২-০ গোল ব্যাবধানে জয় তুলে নেয় কাতালিয়ানরা। আবারো মেসি জাদু।

প্রতিপক্ষকে একের পর এক আক্রমণে দিশেহারা করে রেখেছিল বার্সা। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরো পাকাপোক্ত হল তার। এটি নিয়ে টানা পাঁচ জয় তাদের। বার্সার পরে দ্বিতীয় স্থানেই আছে অ্যাথলেটিকো মাদ্রিদ।

ম্যাচের প্রথম দিকের গোলের সুযোগ পেয়ে মিস করে রাকিটিচ। ২৯ তম মিনিটে মেসির এক শটও আটকে দেয় গোলরক্ষক। এর আগেও কয়েকটি শট গোলের মুখ দেখেনি। প্রথমার্ধ তাই গোলশুন্যই থেকে গেল কাতালিয়ান।

messi malcom

পরে দ্বিতীয়ার্ধে মেসিরা নামে আরো শক্তিশালী হয়ে। মেসির চমৎকার ফ্রি-কিকে গোল পায় বার্সালোনা। মেসির শটে হেডে এস্পানিওলের সানচেজ বলটি ক্লিয়ার করতে যেয়ে ভুল করে বসেন। ফলে তার মাথা ছুঁয়ে গোল বার্সালোনার। নির্ধারিত সময়ের কিছু আগে আবারো মেসি হানা দেয় প্রতিপক্ষের শিবিরে। ৮৯ মিনিটে আবারো গোল করেন এই জাদুকর। মালকমের বাড়ানো বলে গোল করেন তিনি, ব্যাবধান দ্বিগুন করে মাঠ ছাড়ে বার্সালোনা।

 

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর