Connect with us

ফুটবল

রিয়ালে আগ্রহ প্রকাশ করেছেন পগবা

পগবা

২০১৬ সালের দলবদলে নাটকীয়তার সাথে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন পগবা। জুভেন্টাসে থাকাকালীন সময়ে ইচ্ছা ছিল চ্যাম্পিয়নস লিগ জয়ের। সেই থেকেই পাড়ি জমান ইউনাইটেডে। কিন্তু পছন্দের তালিকায় আরো একটি ক্লাব ছিল, রিয়াল মাদ্রিদ। তখন মাদ্রিদ ম্যানেজার জিদানের ডাক উপেক্ষা করে ম্যানইউতে গেলেও রিয়ালে আশার ইচ্ছা প্রকাশ করেছেন এই মিডফিল্ডার।

দলবদলের বিশ্ব রেকর্ড ভেঙেই ২০১৬ তে ইউনাইটেডে যোগ হয়েছিলেন পগবা। চ্যাম্পিয়ন লিগ জয়ের আশায় গেলেও তা এখনো পূরণ হয়নি। ইংলিশ এই ক্লাবের হয়ে এখনো প্রিমিয়ার লিগও জয় হয়নি। এবার যদিও চ্যাম্পিয়নস লিগ জয়ের সম্ভাবনা দেখা গিয়েছে, তাও সামনে আছে বিশাল বড় বাঁধা বার্সেলোনা। বার্সেলোনাকে হটিয়েই সেমিফাইনালের জায়গা করে নিতে হবে ইউনাইটেডকে। বার্সালোনাকে হারানো বর্তমানে কঠিন কাজ হলেও খুব একটা অসাধ্য না। ক্লাবের সাথে পগবার বলার মত সাফল্য না থাকলেও জাতীয় দলের হয়ে বিশ্বকাপ জয় হয়েছে। ২০২০ সালের ইউরোর বাছাইপর্ব খেলতে ফ্রান্স দলে আছেন পগবা। সেখানেই তিনি বলেন, রিয়াল মাদ্রিদ সবার জন্যই স্বপ্নের দল।

রিয়ালে আবারো ম্যানেজার হয়ে ফিরেছেন জিনেদিন জিদান। সবার আগ্রহ রিয়ালের এই দলবদলে হ্যাজার্ডের সাথে পগবার নামটিও কি আছে? অনেকের ধারণা, রিয়ালের প্রতি পগবার এই আগ্রহের মূলে আছে স্বদেশী জিদানের আগমন।

কিন্তু পগবা তার বর্তমান সময়ের ফর্ম ও ক্লাব নিয়ে বলেছেন এখন দুর্দান্ত ফর্মে আছেন তিনি। ইউনাইটেডের সাথেই আছেন তিনি। পরে হয়তো যদি পারেন রিয়ালেও যেতে পারেন তিনি। আপাতত তিনি ইউনাইটেডের বাইরে কিছু চিন্তা করছেন না। চ্যাম্পিয়ন লিগ জিততে চান তাদের সাথেই।

 

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর