Connect with us

ফুটবল

শাস্তি পেতে যাচ্ছেন জুভেন্টাস তারকা রোনালদো

এই উদযাপনের জন্য শাস্তি পাবেন রোনালদো

জুভেন্টাস-এথলেটিকো মাদ্রিদের উয়েফা কাপের দ্বিতীয় লেগে অসাধারণ হ্যাট্রিক করেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। বলতে গেলে তার এই একক নৈপুণ্যেই পরের রাউন্ডের টিকেট পায় জুভেন্টাস। কিন্তু সমস্যা সেখানে নয়। গোল করার পর রোনালদোর অশালীন ভঙ্গীমার উদযাপনের জন্য শাস্তি দেবার করা চিন্তা করছে উয়েফা কমিটি।

ঘটনার সূত্রপাত হয় প্রথম লেগে। জুভেন্টাসকে ২-০ তে হারিয়ে কোচ সিমিওনে এই ধরণের অংগভঙ্গি দিয়েই নিজেদের বীরত্বের কথা প্রকাশ করেছিলেন তিনি। পরের লেগে হয়ত সেই ক্ষত থেকেই হ্যাট্রিকের পর এই ধরণের উদযাপন দিয়ে রোনালদো তা ফিরিয়ে দিয়েছেন। কিন্তু সিমিওনের সেই উদযাপনের জন্য তাকে জরিমানা করা হয়েছিল।

উয়েফা এর নিয়ম শৃঙ্খলা নীতির ৫৫ ধারা অনুযায়ী তদন্ত কমিটি তাদের কার্যক্রম চালিয়ে যাবেন। সেখানে রোনালদোর বিরুদ্ধে ১১(২)বি ও ডি নং নিয়ম ভাঙ্গার অভিযোগ রয়েছে।

ইতালিয়ান সাংবাদিক ও ভক্তরা আশা করছেন যাতে এই রুল অনুযায়ী বিচার কার্যক্রম সম্পন্ন হয়, যাতে জরিমানা দিয়েই ছাড়পত্র পেয়ে যায় রোনালদো। নাহলে ম্যাচ নিষেধাজ্ঞা পেলে গুরুত্বপূর্ণ ম্যাচেই তিনি থাকতে পারবেন না, ফলে বিপদে পরবে ইউরোপিয়ান এই ক্লাবটি।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ফুটবল - এর আরও খবর