Connect with us

টেনিস

ইনজুরির কারণে পোর্শে টেনিস গ্র্যান্ড প্রিক্স থেকে নাম প্রত্যাহার সিমোনা হেল্পের

simona healp
সূত্রঃ ইন্টারনেট

টেনিস বিশ্ব র‍্যাঙ্কিয়ের দুই নম্বর তারকা টেনিস খেলোয়াড় সিমোনা হেল্প বলেছেন হিপ ইনজুরির কারণে পোর্শে টেনিস গ্র্যান্ড প্রিক্স থেকে নাম প্রত্যাহার করেছেন।

রোববার ফেড কাপের সেমিফাইনালে ফ্রেঞ্চ তারকা ক্যারোলিন গার্সিয়ার বিপক্ষে ম্যাচে তিনি আঘাতপ্রাপ্ত হন। পরবর্তীতে ফ্রান্স টাই জিতে ফাইনালে পৌঁছায়।

সিমোনা হেল্প পরবর্তীতে সংবাদসম্মেলনে আসেন এবং সাংবাদিকদের সাথে কথা বলেন। তিনি তার হিপ ইনজুরি নিয়েও কথা বলেন। তিনি জানান যে গার্সিয়ার বিপক্ষে ম্যাচে তিনি প্রথম সেটে পরে যান, যার ফলে তিনি আঘাতপ্রাপ্ত হন। শতভাগ ফিট না হলে তিনি কোর্টে না ফেরার কথাও জানান।

সংবাদমাধ্যমে তিনি আরো বলেন যে, টাইটিতে তিনি তার সর্বোচ্চটাই দিয়েছিলেন। কিন্তু এর আশানুরূপ সাফল্য পাননি। ফেড কাপে তিনি জেতার জন্য খেলেছিলেন। তাই এই হারে তিনি মানসিকভাবেও ক্লান্ত। সাথে ইনজুরির জন্যও তিনি এখন ফিট নন। তার নিজের স্বাস্থ্যের কথাই চিন্তা করে তিনি পরবর্তী টুর্নামেন্ট পোর্শে টেনিস গ্র্যান্ড প্রিক্স থেকে নাম তুলে নিয়েছেন।

হেল্পের এই নাম প্রত্যাহারের মাধ্যমে মাদ্রিদ ও রোমে আগামী মাসে অনুষ্ঠিত ফ্রেঞ্চ ওপেনের জন্য নিজেকে যে প্রস্তুত করছেন তাও জানিয়েছেন।

অপরদিকে স্পেনের গারবিন মুগুরুজাও অসুস্থতার জন্য টুর্নামেন্ট থেকে বেরিয়ে এসেছেন। তিনি ২০১৬ সালের ফ্রেঞ্চ ওপেন চ্যাম্পিয়ন ছিলেন। তার নাম প্রত্যাহারের ফলে জার্মানির অ্যাঞ্জেলিক কেবার দ্বিতীয় রাউন্ডে বাই পেয়ে অবস্থান করছেন।

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

টেনিস - এর আরও খবর