Connect with us

টেনিস

শারাপোভা ফ্রেঞ্চ ওপেন থেকে সরে গেছেন

কাঁধের ইঞ্জুরির জন্য ফ্রেঞ্চ ওপেন প্রত্যাহার করেছেন শারাপোভা

কাঁধের আঘাতের কারণে মারিয়া শারাপোভা ফ্রেঞ্চ ওপেন থেকে সরে গেছেন এবার।

চলমান আসরে কাঁধের সমস্যার কারণে দুইবারের চ্যাম্পিয়ন মারিয়া শারাপোভা ফ্রেঞ্চ ওপেন আসর প্রত্যাহার করেছেন। যার ফলে এখন আর শারাপোভার ফ্রেঞ্চ ওপেন খেলা হচ্ছে না।

২০১২ এবং ২০১৪ সালে আসরে শারাপোভা ফ্রেঞ্চ ওপেন, এই টুর্নামেন্ট জিতেছিলেন। তবে জানুয়ারী থেকেই খেলেন নি শারাপোভা এবং পরবর্তী মাসে তার ইঞ্জুরিতে পড়ে যাওয়ার কারনে সার্জারি করেন। তাই বর্তমানে ফ্রেঞ্চ ওপেন টুর্নামেন্ট প্রত্যাহার করেছেন তিনি। কারন তিনি পুরটা সুস্থ অনুভব করছেন না এখন। তাই তিনি কিছুটা সময় নিয়েছেন এবারের আসর থেকে।

শারাপোভা, ৩২ বছর বয়সী এই খেলোয়াড় তার সুসিয়াল মিডিয়া ইনস্টাগগ্রামে বলেন যে, “তিনি এই বছরের টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন না, যা এই ২৬ মে রোল্যান্ড গারোসে অনুষ্টিত হবে এবার”।
তিনি আরও বলেন- “আমি এখন ফ্রেঞ্চ ওপেন থেকে আমি প্রত্যাহার করছি। কারন কখনও কখনও সঠিক সিদ্ধান্ত নেয়া সহজ হয়ে ওঠে না সবার পক্ষে। তবে এটা সময়ের উপর নির্ভর করে, কখন কি করতে হবে আর কখন কি করতে হবে না। তাই প্রত্যেকেরই সঠিক সময়ের জন্য অপেক্ষা করতে হয়। তাই এখন আমি সামান্য সময় নিচ্ছি নিজেকে প্রস্তুত করার জন্য”।
তবে তিনি এটাও জানান যে “তিনি অনুশীলন ফিরে এসেছেন এবং ধীরে ধীরে তার কাঁধের শক্তি ফিরে পাচ্ছেন”।

শারাপোভা, পাঁচবারের গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী। যিনি বর্তমানে ডাব্লুএটিএ র্যাঙ্কিংয়ে ৩৫ তম স্থানে আছেন। গত বছর ফরাসি ওপেনের কোয়ার্টার ফাইনালে পৌঁছেছেন তিনি। বর্তমানে ইঞ্জুরির সমস্যা আবার হওয়ার কারনে ফ্রেঞ্চ ওপেন থেকে সরে যাচ্ছেন। তবে তিনি খুব তাড়াতাড়ি ফিরে আসবেন বলে জানিয়েছেন।

আরও সংবাদ: খেলার পাতা
বিষয়: টেনিস, শারাপোভা

মন্তব্য করুন

মন্তব্য

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

টেনিস - এর আরও খবর